(প্রেস বিজ্ঞপ্তি)
ঢাকা, রবিবার, ৩০ জানুয়ারি-২০২২ : বি-বার্তার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জাহিদ বিপ্লবের পিতা বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে এবং অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল সন্ধ্যায় প্রয়াত আনোয়ার হোসেন খিলগাঁওস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। আজ সকালে খিলগাঁও তিলপাপাড়া জামে মসজিদে প্রথম জানাজা শেষে দুপুরে মুন্সিগঞ্জের সিরাজদিখানের পাউশারে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

শোকবার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, বি-বার্তার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জাহিদ বিপ্লবের পিতা বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন ছিলেন অত্যন্ত ধর্মপ্রাণ এবং জনদরদী মানুষ। আজীবন তিনি হতদরিদ্র মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। একজন ভালো মানুষ হিসেবে সমাজের প্রতিটি কল্যাণময় কাজে আমৃত্য সম্পৃক্ত ছিলেন তিনি।

বি-বার্তার বিশেষ প্রতিনিধি সাংবাদিক জাহিদ বিপ্লবের পিতা বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন-এর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি-০২।

error: Content is protected !!