জাতীয় পার্টি সর্ম্পকে

জাতীয় পার্টি বাংলাদেশের একটি রাজনৈতিক দল। গণতন্ত্রের স্বার্থে এবং নির্বাচিত সরকার প্রতিষ্ঠার উদ্দেশ্যে ১ জানুয়ারি ১৯৮৬ হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টি নামে একটি রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেন। একই বছরের ৭ মে তিনি জাতীয় নির্বাচনের ঘোষণা দেন। নির্বাচনে বিএনপি বাদে আওয়ামী লীগসহ ২৮টি রাজনৈতিক দল অংশ নেয়। এর ফলে দেশে আবার গণতন্ত্রের যাত্রা শুরু হয়।

জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান  গোলাম মোহাম্মদ কাদের এমপি ( জি এম কাদের এমপি )।

ঔপনিবেশিক আমলের ঘুণেধরা আর্থ-সামাজিক-প্রশাসনিক কাঠামোর মৌলিক পরিবর্তন করিয়া স্বাধীন দেশের উপযোগী একটি নতুন রাজনৈতিক ধারা সৃষ্টির বলিষ্ঠ প্রত্যয় নিয়া জাতীয় পার্টির জন্ম ১৯৮৬ সালের ১ জানুয়ারি। হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা।

৩৬

তম  প্রতিষ্ঠা বার্ষিকী

জাতীয় পার্টির ওয়েবসাইট-এ পার্টির মাননীয় চেয়ারম্যানের বাণী

বর্তমান তথ্য প্রযুক্তির অপ্রতিরোধ্য আধিপত্যের দুনিয়ায় ওয়েব সাইট শাখাটি এমন এক গুরুত্বপূর্ণ অবস্থানে পৌঁছে যেখানে যেকোনো একটি তথ্যকে মুহুর্তেই তাবৎ বিশ্বের মানুষের কাছে প্রচার করে দেয়া সম্ভব। তথ্যের আদান-প্রদানের মধ্য দিয়ে মানুষের মধ্যে পারস্পারিক সম্পর্ক স্থাপিত হয় এবং ক্রমান্বয়ে তা জোরদার হয়ে ওঠে। নিজেকে অন্যের কাছে জানানো এবং অন্যকে জানার মাধ্যমে যেমন জ্ঞানের বিকাশ ঘটে, তেমনি মনেও প্রশান্তি আসে। গোটা বিশ্বকে হাতের মুঠোর মধ্যে পাওয়ার কথাটি এখন আর প্রবাদ বাক্যের মধ্যে সীমাবদ্ধ নেই। এ কথাটি এখন বাস্তব। বিশ্বের বরফঢাকা প্রান্তেও ঘটে যাওয়া কোনো ঘটনার কথা জানতে এখন আর পরের দিন পর্যন্ত অপেক্ষা করতে হয় না কিংবা ইলেকট্রকি মিডিয়ার সামনেও বসার প্রয়োজন থাকে না। শুধুমাত্র ওয়েব সাইটের মাধ্যমেও আমরা জানানোর মতো তথ্যকে জানাতে কিংবা জানতে পারি।

আমাদের প্রাণপ্রিয় সংগঠন জাতীয় পার্টি আধুনিক ধারায় গতি মিলিয়ে চলার নীতিতে বিশ্বাসী একটি বাস্তববাদী রাজনৈতিক দল। আমাদের আদর্শ, কর্মসূচী, কর্মকান্ড সব কিছু তাৎক্ষণিকভাবে দেশবাসীকে অবহিত করে তাদের কাছে থেকেও ফিডব্যাক পাওয়ার আশা করে থাকি। এই ভাবের আদান-প্রদানের মাধ্যম হিসেবে আমরা ওয়েব সাইটকে যথাযথবাবে ব্যবহার করতে চাই। ওয়েবসাইট প্রযুক্তির উদ্ভবের সাথে সাথেই এই মাধ্যমটিকে আমরা ব্যবহার করেছি। শুরু থেকেই আমাদের jatiyoparty.org পরিচয়ের একটি ওয়েব সাইট ছিলো। আজকের দুনিয়ায় যে কোনো প্রযুক্তি একটি জায়গায় স্থির থাকে না। ক্রমেই তার অবয়ব পাল্টাতে থাকে। আমরাও আমাদের ওয়েব সাইটের আরো আধুনিকীকরণ এবং সমৃদ্ধ করার চেষ্টা করেছি। এখন আমাদের নতুন ওয়েব সাইটের নাম  jatiyoparty.org.bd । এখানে থাকবে আমাদের পার্টির যাবতীয় তথ্য এবং সেই সাথে প্রতিনিয়ত প্রচারিত হবে আমাদের কর্মকান্ডের খবর …… বিস্তারিত

সর্বশেষ

বিশেষ নিবন্ধ

দলের খবর

প্রেস রিলিজ

মাসিক চাঁদা পরিশোধ

মাসিক চাঁদা পরিশোধের জন্য বিকাশ একাউন্টের পেমেন্ট অপশন এ গিয়ে 01958368820 এই নাম্বার বা  বিকাশ অ্যাপস থেকে নিচের QR কোড স্ক্যান করে মাসিক চাঁদা পরিশোধ করতে পারবেন বা ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে যেকোন ক্রেডিট/ডেবিট কার্ড দিয়েও দেয়া যাবে বিস্তারিত


This will close in 20 seconds

error: Content is protected !!