টাঙ্গাইল, ৮, জুন, বুধবার।

জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এম পি বলেছেন, নব্বই পরবর্তী ক্ষমতায় আসা দল দুটি জনগণের সাথে প্রতারণা করেছে। তারা নব্বই পূর্ববর্তী সরকার বিরোধী আন্দোলনে জনগণকে তথাকথিত গনতন্ত্র ফিরিয়ে দেওয়ার, অর্থনৈতিক মুক্তি দেওয়ার অঙ্গিকার করে আন্দোলনে সামিল করে। তারা ক্ষমতায় গিয়ে ক্ষমতা চিরস্থায়ী করতে জনগণের বাক স্বাধীনতা ও ভোটের অধিকার হরন করে। তিনি বলেন, আওয়ামীলীগকে সরকার গঠনে আমরা সহযোগিতা করেছিলাম। ক্ষমতায় গিয়ে তারাও সেই একই পথ ধরে। তারাও ক্ষমতায় গিয়ে জনগনকে দেওয়া অঙ্গিকার বাস্তবায়ন না করে উল্টা পথে হাটছে। বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে জনগণকে লুন্ঠন করছে। মন্ত্রীদের স্ত্রীদের নামও বিভিন্ন সিন্ডিকেটের সাথে জড়িত বলে শোনা যায়। তাই আমরা আর তাদের সাথে নাই।

আজ টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এম পি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ সময় তিনি আরও বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় গেলে পাঁচ কোটি বেকারের কর্ম সংস্থানের ব্যবস্থা করবে। জাতীয় পার্টির বিশেষজ্ঞ কমিটি এই রূপরেখা তৈরি করছে। আমরা কর্মমূখী শিক্ষা ব্যবস্থা চালু করব। জাতীয় পার্টি এই নির্বাচন ব্যবস্থার পরিবর্তন করবে। বিদেশে পাচার হওয়া টাকা ফেরত এনে দেশের উন্নয়নে লাগানো হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোঃ আবুল কাশেম এর সভাপতিত্বে এই বর্ধিত সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব মোঃ লিয়াকত হোসেন খোকা সহ বিভিন্ন উপজেলা ও জেলার বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এডভোকেট আব্দুস সালাম চাকলাদারের সঞ্চালনায় বর্ধিত সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যান এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, সফিউল্লাহ সফি, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, মোঃ বেলাল হোসেন

সম্পাদক মণ্ডলীর সদস্য হেলাল উদ্দিন হেলাল,

হুমায়ুন খান, মোঃ আনোয়ার হোসেন তোতা, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু, মিজানুর রহমান মিরু, যুগ্ম সম্পাদক মণ্ডলীর সদস্য আব্দুস সাত্তার গালিব, দেলোয়ার হোসেন খান মিলন , মামুনুর রহিম সুমন, সমরেশ মন্ডল মানিক, মোঃ দ্বীন ইসলাম শেখ, নির্বাহী সদস্য আবু সাঈদ স্বপন, কাজী মামুন, জহিরুল ইসলাম মিন্টু, ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আল মামুন উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক

সমরেশ মন্ডল মানিক

যুগ্ম দফতর সম্পাদক

জাতীয় পার্টি