(প্রেস বিজ্ঞপ্তি)

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মে-২০২২ :

স্বাধীনতা পদক ও একুশে পদকসহ অসংখ্য সম্মাননায় সম্মানিত, “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি …” এই কালজয়ী গানের রচয়িতা, প্রখ্যাত সাংবাদিক ও কলামিষ্ট আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি আজ এক শোক বার্তায় প্রয়াত গাফফার চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।
শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, দেশের প্রতি গভীর অনুরাগ ছিলো আবদুল গাফফার চৌধুরীর। একাত্তরে মহান স্বাধীনতা সংগ্রামে তাঁর সাহসী ভুমিকা নতুন প্রজন্মের গণমাধ্যম কর্মীদের দেশপ্রেমে উজ্জীবিত করবে। মহান মুক্তিযুদ্ধ চলাকালে সাপ্তাহিক “জয়বাংলা” প্রকাশ করে মুক্তিযোদ্ধাদের উজ্জিবিত করেছেন। পাশাপাশি বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন আদায়ে গৌরবোজ্জল ভূমিকা পালন করেছেন। আবদুল গাফফার চৌধুরী তাঁর কর্মের মাঝেই দীর্ঘকাল বেঁচে থাকবেন।
স্বাধীনতা পদক ও একুশে পদকসহ অসংখ্য সম্মাননায় সম্মানিত, “আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি …” এই কালজয়ী গানের রচয়িতা, প্রখ্যাত সাংবাদিক ও কলামিষ্ট আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পাটি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

খন্দকার দেলোয়ার জালালী

জাতীয় পার্টি চেয়ারম্যান এরপ্রেস সেক্রেটারি – ০২

মাসিক চাঁদা পরিশোধ

মাসিক চাঁদা পরিশোধের জন্য বিকাশ একাউন্টের পেমেন্ট অপশন এ গিয়ে 01958368820 এই নাম্বার বা  বিকাশ অ্যাপস থেকে নিচের QR কোড স্ক্যান করে মাসিক চাঁদা পরিশোধ করতে পারবেন বা ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে যেকোন ক্রেডিট/ডেবিট কার্ড দিয়েও দেয়া যাবে বিস্তারিত


This will close in 20 seconds

error: Content is protected !!