জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, সাধারণ মানুষের চিকিৎসায় সরকারের উদাসীনতা সবার সামনে পরিষ্কার। তিনি বলেন, ‘গত বছর মার্চ থেকেই আমরা করোনা পরীক্ষা বাড়ানোর পাশাপাশি প্রতিটি জেলা সদরে আইসিইউ স্থাপনের দাবি জানিয়ে আসছি। পর্যাপ্ত অক্সিজেন সহায়তার প্রস্তুতি রাখতে পরামর্শ দিয়েছি সরকারকে। কিন্তু সাধারণ মানুষের জীবন বাঁচাতে চিকিৎসাব্যবস্থার উন্নয়নে সরকারের তেমন কোনো উদ্যোগ নেই। চিকিৎসা না পেয়ে সাধারণ মানুষ হতাশ হয়ে পড়েছে।’ গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

জি এম কাদের বলেন, করোনাভাইরাসের প্রকোপ দেখা দেওয়ার এক বছর পার হলেও দেশের চিকিৎসাব্যবস্থার তেমন কোনো উন্নয়ন হয়নি। তাই করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে হিমশিম খাচ্ছে সরকার। আক্রান্তরা হাসপাতালে সিট পাচ্ছেন না। পয়সা খরচ করেও আইসিইউ পাচ্ছেন না গুরুতর আক্রান্তরা। আর হতদরিদ্র মানুষের জন্য করোনা চিকিৎসা অসম্ভব হয়ে পড়েছে। তিনি বলেন, সরকার হাজার কোটি টাকা ব্যয়ে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করছে, সেগুলো দরকার আছে। কিন্তু এ মুহূর্তে এর চেয়ে বেশি জরুরি মানুষের জীবন বাঁচাতে চিকিৎসাব্যবস্থার উন্নয়ন। তিনি আশা প্রকাশ করেন, দ্রুততার সঙ্গে দেশের চিকিৎসাব্যবস্থার উন্নয়ন করে সাধারণ মানুষের জন্য চিকিৎসাসেবা নিশ্চিত করবে সরকার।

মাসিক চাঁদা পরিশোধ

মাসিক চাঁদা পরিশোধের জন্য বিকাশ একাউন্টের পেমেন্ট অপশন এ গিয়ে 01958368820 এই নাম্বার বা  বিকাশ অ্যাপস থেকে নিচের QR কোড স্ক্যান করে মাসিক চাঁদা পরিশোধ করতে পারবেন বা ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে যেকোন ক্রেডিট/ডেবিট কার্ড দিয়েও দেয়া যাবে বিস্তারিত


This will close in 20 seconds

error: Content is protected !!