প্রেস বিজ্ঞপ্তি)
লতাজী সঙ্গীত ভূবনে অতুলনীয় হয়েই থাকবেন
-গোলাম মোহাম্মদ কাদের

ঢাকা, রবিবার, ০৬ জানুয়ারি -২০২২ :
উপমহাদেশের কিংবদন্তী কন্ঠশিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত লতা মঙ্গেশকরের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন তিনি।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, লতা মঙ্গেশকর দীর্ঘ ৭০ বছর উপমহাদেশের সঙ্গীত প্রেমিদের সুরের মায়াজালে বেঁধে রেখেছিলেন। হিন্দি ও বাংলাসহ ভারতের ৩৬টি ভাষায় গান গেয়ে কোটি কোটি শ্রতাদের হৃদয়ের রানী হয়েছিলেন তিনি। এক হাজারের বেশি চলচ্চিত্রে দশ হাজারের বেশি গানে কন্ঠ দিয়ে অনন্য রেকর্ড করেছেন সঙ্গীতের এই কিংবদন্তী। সুরসম্রাজ্ঞী লতাজী হাজার বছর বেঁচে থাকবেন সঙ্গীতমোদীদের অন্তরে। ভারতের ভারতরতœ, পদ্মবিভূষণ, পদ্মভূষণ এবং ফ্রান্স সরকারের লেজিওঁ দনরের সহ অসংখ্য পুরুস্কারে সম্মানিত লতা মঙ্গেশকরের জনপ্রিয়তা ছিলো আকাশচুম্বি। তাঁর মৃত্যুতে বিশ সঙ্গীতে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা হয়তো কখনোই পূরণ হবার নয়। লতাজী সঙ্গীত ভূবনে অতুলনীয় হয়েই থাকবেন।

উপমহাদেশের কিংবদন্তী কন্ঠশিল্পী লতা মঙ্গেশকরের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। এছাড়া, সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের মৃত্যুতে আরো শোক জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপি ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি -০২।