(সংবাদ বিজ্ঞপ্তি)
সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণার বৃদ্ধির জন্য জাপা আইসিটিপির আলোচনা সভা অনুষ্ঠিত।
ঢাকা- ০৬ আগস্ট শনিবার, ২০২২।
আগামী নির্বাচনকে সামনে রেখে সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণার লক্ষ্যে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি’র নির্দেশক্রমে বনানী চেয়ারম্যান কার্যালয়ে পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ (জাপা আইসিটিপি)- এর উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উক্ত আলোচনা সভার অন্যতম বিষয় ছিল সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণার লক্ষ্যে বাংলাদেশের প্রতিটি জেলায় ১০০ জন করে মোট ৬৪০০ জন স্বেচ্ছাসেবী জাপা আইসিটিপি এক্টিভিস্ট নিয়োগ সংক্রান্ত।
বাংলাদেশের সাবেক সফল রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর অবদান, উন্নয়ন ও আগামী মিশন-ভিশন সম্পর্কে জনসাধারণের নিকট অবগতকরণ এবং সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা করা, জাতীয় পার্টির নামে গুজব,অপপ্রচার রোধকরা এবং মাননীয় চেয়ারম্যান,মহাসচিব ও দলীয় নেতৃবৃন্দের খন্ডকালীন বক্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা,নির্বাচনের সময় জাতীয় পার্টি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় অংশ নিয়ে সক্রিয়ভাবে কাজ করবে ৬৪০০ স্বেচ্ছাসেবী জাপা আইসিটিপি এক্টিভিস্ট ।
প্রত্যেক জেলার আইসিটিপি এক্টিভিস্টদের দেখভাল ও সমন্বয়কারীর দায়িত্বে থাকবে ৩২ সদস্যের মনিটরিং টিম এবং প্রশিক্ষণের জন্য ৩২ জন মাস্টার ট্রেইনার। মাস্টার ট্রেইনারদের কাজ হবে কিভাবে সোশ্যাল মিডিয়ায় প্রচার প্রচারণা গতিশীল করা যায় ।
উক্ত সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- অ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন, সৈয়দ মন্জুর হোসেন মন্জু, যুগ্ম দফতর সম্পাদক – মাহমুদ আলম, জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ,কেন্দ্রীয় নির্বাহী সদস্য ফজলে এলাহী সোহাগ মিঞা, জাতীয় পার্টি তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের উপদেষ্টা খন্দকার মুহাম্মদ রেজা, আহ্বায়ক ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন, সদস্য সচিব আব্দুস সালাম ও সদস্য রিপন মাহমুদ প্রমূখ।
বার্তা প্রেরকঃ-
(মাহমুদ আলম)
যুগ্ম দফতর সম্পাদক,
জাতীয় পার্টি,কেন্দ্রীয় নির্বাহী কমিটি।
মোবাইল – ০১৯১১ ৪৪৪৮৮৭

error: Content is protected !!