জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, নির্বাচনে দেশের মানুষ আগ্রহ হারিয়ে ফেলেছে। নির্বাচনের প্রতি বিমুখ হয়ে পড়েছে। সরকার সমর্থিত প্রার্থীদের চাপে বিরোধী শিবিরের প্রার্থীরা নির্বাচনের মাঠে টিকতে পারছেন না। টাকা ও পেশিশক্তির প্রভাবে দিশাহারা হয়ে মাঠ ছাড়তে বাধ্য হচ্ছেন অনেক প্রার্থী। গতকাল জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচনের মাঠে শেষ পর্যন্ত লড়তে হবে। যারা মনোনয়ন পেয়ে লড়াই করতে পারবেন না তাদের স্থান জাতীয় পার্টিতে হবে না। ভোট হচ্ছে অধিকার তাই এ অধিকার নিশ্চিতে লড়াই করতে হবে। যারা নির্বাচন থেকে সরে দাঁড়ান তারা দেশের মানুষের কাছে ঘৃণিত হিসেবে চিহ্নিত হয়ে থাকেন।জাপা চেয়ারম্যান বলেন, দীর্ঘদিন রাষ্ট্রক্ষমতায় থেকে আওয়ামী লীগ রাজনীতিতে নেই বললেই চলে। আবার বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে কারাগার থেকে বের হয়ে কোনো কথাই বলতে পারছেন না। বিএনপিতে নেতৃত্ব নিয়েও সংকট রয়েছে, রাজনীতির মাঠে দাঁড়াতে পারছে না দলটি। এমন বাস্তবতায় জাতীয় পার্টি উজ্জ্বল ভবিষ্যৎ নিয়ে রাজনীতির মাঠে আছে।

এ সময় উপস্থিত ছিলেন মীর আবদুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, জহিরুল আলম রুবেল, সমরেশ মন্ডল মানিক, মো. নবীনূর বক্স গোলাম, মো. নাজিম উদ্দিন, মো. হাফিজ উদ্দিন বাবুল প্রমুখ।

error: Content is protected !!