প্রেস বিজ্ঞপ্তি

ঢাকা- ৫ মার্চ ,শুক্রবার, ২০২১

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি পার্টিকে সুসংগঠিত ও সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাথে মতবিনিময় সভা করার সিদ্ধান্ত নিয়েছেন।

১০ মার্চ, বুধবার, বেলা১১ টায় বনানী কার্যালয়ে মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদ ও জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।

১৩ মার্চ শনিবার সকাল ১১ টায় বনানী কার্যালয়ে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সকল বিষয়ক সম্পাদক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও সকল বিষয়ক সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করবেন।

১৬ মার্চ মঙ্গলবার, সকাল ১১ ঘটিকায় পাটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে ‌। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বৃন্দ। উক্ত মতবিনিময় সভায় উপরোল্লেখিত সকল নেতৃবৃন্দের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু। বার্তা প্রেরক

এম এ রাজ্জাক খান

দফতর সম্পাদক-২

জাতীয় পার্টি

error: Content is protected !!