(প্রেস বিজ্ঞপ্তি)
ঢাকা, রবিবার: ০৪ জুলাই – ২০২১ : ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় লেখা কালজয়ী গান “সালাম সালাম হাজার সালাম” এর গীতিকার, গীতিকবি ফজল- এ খোদা’র মৃত্যুতে গভীর গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় তিনি প্রয়াত ফজল-এ খোদা’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, গীতিকবি ফজল-এ খোদা’র লেখা “সালাম সালাম হাজার সালাম ” গানটি বিবিসি’র জরিপে সর্বকালের শ্রেষ্ঠ বাংলা গানের তালিকায় সেরা ২০ গানের মধ্যে ১২ তম স্থান পেয়েছে। তাঁর লেখা কালজয়ী এই গানটি একাত্তরে স্বাধীনতা বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচার হওয়ায় রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধারা দারুণভাবে উজ্জীবিত হয়েছিল। অসংখ্য জনপ্রিয় গান লিখে গীতিকবি ফজল- এ খোদা সম্বৃদ্ধ করেছেন বাংলা গানকে। বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত গীতিকার ফজল- এ খোদা দক্ষতার সাথে বাংলাদেশ বেতারের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। শিশু সংগঠক ফজল-এ খোদা শিশুদের জন্য লিখেছেন অসংখ্য বই। গীতিকবি ফজল এ খোদা দীর্ঘকাল বেঁচে থাকবেন তাঁর কর্মের মাঝে।

ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধায় লেখা কালজয়ী গান “সালাম সালাম হাজার সালাম” এর গীতিকার, গীতিকবি ফজল- এ খোদা’র মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এবং জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি- ০২।

error: Content is protected !!