( সংবাদ বিজ্ঞপ্তি)
আগামী ১৪ জুলাই,২০২১ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সভা অনুষ্ঠিত।
ঢাকা- ২৮ জুন, সেমবার ২০২১।
গতকাল রবিবার কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর ২য় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির এক সভা পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সম্মানিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে নিম্নলিখিত কর্মসূচি সমূহ পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।
কর্মসূচী সমূহ :
১) চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলা শহরে স্মরণ সভা ও স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দো’আ মাহফিলের ব্যবস্থা করা। (দেশের করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে)।
২) পল্লীবন্ধু এরশাদ স্মরণে চট্টগ্রাম বিভাগীয় কমিটির পক্ষ হতে একটি পোস্টার বের করে তা সংশ্লিষ্ট সকল জেলা-উপজেলায় বিতরণের ব্যবস্থা করা।
৩) চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলায় পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালনের নির্দেশ সম্বলিত চিঠি প্রেরণ ও প্রতিটি জেলায় তদারকির জন্য চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির প্রতিনিধি নিযুক্ত করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
নিম্নে জেলাওয়ারী প্রতিনিধির নাম উল্লেখ করা হইলো-
# চট্টগ্রাম মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা – রেজাউল ইসলাম ভূঁইয়া।
# কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান ও লামা সাংগঠনিক জেলা- মৌলভী মোঃ ইলিয়াস।
# ব্রাহ্মনবাড়িয়া ও চাঁদপুর জেলা- এমরান হোসেন মিয়া।
# কুমিল্লা মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা- আলমগীর সিকদার লোটন ও সৈয়দ ইফতেকার আহসান হাসান
# নোয়াখালী, ফেনী ও লক্ষীপুর জেলা- নাজমা আকতার এমপি ও মোঃ বেলাল হোসেন।
সভায় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য – জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, আলমগীর সিকদার লোটন ও এমরান হোসেন মিয়া, যুগ্ম মহাসচিব মোঃ বেলাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান।
বার্তা প্রেরকঃ-
(মাহমুদ আলম)
যুগ্ম দফতর সম্পাদক,
জাতীয় পার্টি।
মোবাইল – ০১৯১১ ৪৪৪৮৮৭।

error: Content is protected !!