( সংবাদ বিজ্ঞপ্তি)

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর কবর জিয়ারত করলেন- নবনির্বাচিত সংসদ সদস্য শেরিফা কাদের।

ঢাকা- ০৩ নভেম্বর, বুধবার, ২০২১।

আজ রংপুর পল্লীনিবাসে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর কবর জিয়ারত করলেন- জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা ও সংরক্ষিত মহিলা আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেরিফা কাদের।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি এবং রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, পার্টির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, রংপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী,রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,মোতাহার সিদ্দিক, রংপুর জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক নাজিম উদ্দীন, বদরগঞ্জ উপজেলার প্রফেসর আকমল হোসেন,ফারুক হোসেন সহ মহিলা পার্টির নেতৃবৃন্দ।

নবনির্বাচিত সংসদ সংসদ সদস্য শেরিফা কাদের জাতীয় পার্টি,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে পল্লীবন্ধু’র কবর প্রাঙ্গণে ফাতেহা,দরুদ পাঠ এবং দো’আ মুনাজাত শেষ করে এখন রংপুরে অবস্থান করছেন।

বার্তা প্রেরকঃ-
( মাহমুদ আলম)
যুগ্ম দফতর সম্পাদক,
জাতীয় পার্টি,কেন্দ্রীয় নির্বাহী কমিটি।