(প্রেস বিজ্ঞপ্তি)
মাহে রমজান উপলক্ষে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বাণী
ঢাকা, শনিবার, ০২ এপ্রিল- ২০২২ : পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের।

আজ এক অভিনন্দন বার্তায় বিশ্বের সকল মুসলমানদের প্রতি আন্তরিক ভালোবাসা জানান গোলাম মোহাম্মদ কাদের। মুসলিম উম্মার শান্তি, সম্প্রীতি, সম্বৃদ্ধি ও সংহতি কামনা করেন তিনি।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, পবিত্র মাহে রমজান অসীম নেয়ামত নিয়ে হাজির। সম্মানিত এ মাসেই নিহিত মহান আল্লাহতায়ালার নৈকট্য ও ক্ষমা লাভের সুযোগ। পবিত্র রমজানেই পেতে পারি রহমত, মাগফিরাত ও নাজাতের ফয়সালা। পরম করুণাময়ের ইবাদতে আমরা সংযম, ত্যাগ ও ভ্রাতৃত্বের শিক্ষা লাভ করি।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, বৈষম্যহীন সমাজ বিনির্মাণে হিংসা, বিদ্বেষ ও অহংকার ভুলে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় মাহে রমজান আমাদের উদ্বুদ্ধ করে। আশা করছি, সবাই মাহে রমজানের পবিত্রতা রক্ষা করে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে সক্ষম হবো। পাশাপাশি পবিত্র রমজানের তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাতে সমর্থ হবো।

তিনি আশা প্রকাশ করে বলেন, পবিত্র রমজানের উছিলায় আল্লাহ্ যেনো সব দূর্যোগ থেকে আমাদের হেফাজত করেন। সবার উন্নত, সম্বৃদ্ধ ও মঙ্গলময় ভবিষ্যৎ কামনা করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি – ০২