(সংবাদ বিজ্ঞপ্তি)

ঢাকা- ২৫ ডিসেম্বর, রবিবার, ২০২২।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ ক্ষমতায় থাকার জন্য আর বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য এমন কোন কাজ নেই যে করছেনা। জনগণের আশা আকাঙ্খা চাওয়া পাওয়ার কোন মূল্য নেই এই দুই দলের কাছে। শুধু কিভাবে ক্ষমতায় থাকবে আর কিভাবে ক্ষমতায় যাবে এই তাদের চিন্তা ও ধ্যান ধারণা। বাংলাদেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপি’র কাছে নিরাপদ নয়।  আজ দুপুরে বনানী চেয়ারম্যান কার্যালয়ে জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি এবং ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি এ কথা বলেন। 

জাতীয় পার্টির মহাসচিব আরও বলেন- এ দেশের মানুুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই, জনগণ সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ’কে ভুলে নাই। জাতীয় পার্টির সুশাসন ও উন্নয়নের কথা এখনো মানুষ শ্রদ্ধার সহিত স্মরণ করে। বর্তমান সরকারের দুনীর্তি ও লুটপাট এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের আকাশচুম্বি মূল্যের কারনে সাধারণ মানুষ আজ দিশেহারা। জাতীয় যুব সংহতির প্রতিটি নেতাকর্মীকে এই দুঃশাসন অপশাসন ও লুটপাটের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। এই জন্য সংগঠনকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার কোন বিকল্প নেই। 

এসময় জনাব মুজিবুল হক চুন্নু গতকাল রূপগঞ্জে জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলামের উপর সন্ত্রাসি হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের ব্যবস্থা করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।   তিনি আরও বলেন- জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে। জাতীয় পার্টির ভ্যানগার্ড হিসেবে জাতীয় যুব সংহতি আগামী দিনের লড়াই সংগ্রামে অগ্রণী ভুমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  জাতীয় যুব সংহতির আহ্বায়ক এইচ এম শাহরিয়ার আসিফ এর সভাপতিত্বে এবং সদস্য সচিব আহাদ ইউ চৌধুরী শাহিন এর সঞ্চালনায় উক্ত যৌথ সভায় আরও বক্তব্য রাখেন- জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক- মোঃ হেলাল উদ্দিন হেলাল, মোঃ হেলাল উদ্দিন, দ্বিন ইসলাম শেখ, মোঃ সাইফুল ইসলাম, শফিকুল ইসলাম দুলাল, নেওয়াজ আলী ভূইয়া, আবু নাছের বাদল, সাহিদ আলম সহ কেন্দ্রীয়, বিভিন্ন জেলা ও মহানগর নেতৃবৃন্দ।

বার্তা প্রেরক-   (মাহমুদ আলম)

যুগ্ম-দফতর সম্পাদক

জাতীয় পার্টি, কেন্দ্রীয় নিবার্হী কমিটি।