(প্রেস বিজ্ঞপ্তি)

দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠাই গুরুত্বপূর্ণ
– গোলাম মোহাম্মদ কাদের

ঢাকা, সোমবার, ২৫ জুলাই- ২০২২ : জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠাই গুরুত্বপূর্ণ। ভোটাধিকার হচ্ছে গণতন্ত্রের প্রবেশদ্বার। ভোটাধিকার নিশ্চিত না হলে গণতন্ত্র নিশ্চিত হয় না। তাই, অধরাই থেকে যায় সুশাসন। ভোটাধিকার প্রতিষ্ঠিত না হলে জবাবদিহিতা নিশ্চিত হয় না, আর সেকারণেই প্রতিষ্ঠিত হয় না মানবাধিকার। দেশের মানুষ উন্মুখ হয়ে আছে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশায়।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানী কার্যালয় মিলনায়তনে চাঁদপুর জেলা জাতীয় যুব সংহতি সম্মেলন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-কে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এক সভায় একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূঁইয়া, যুব সংহতির আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান শফিকুল ইসরাম শফিক, এইচ এম শাহরিয়ার আসিফ, জসিম উদ্দীন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম সরকার, যুগ্ম শিক্ষা বিষয়ক সম্পাদক মীর সামছুল আলম লিপটন, প্রাদেশিক সম্পাদক খোরশেদ আলম খুশু, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ জিয়াউর রহমান বিপুল, মোঃ আবুল কালাম আজাদ টুলু, মোঃ নুরুজ্জামান, জাতীয় যুবসংহতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাঈদ আলম, সালাউদ্দিন আহমেদ, শাহ আনোয়ারুল অনু, মহানগর উত্তর-এর নেতা সালাউদ্দিন বাচ্চু, বিপ্লব, চাঁদপুর জেলা যুব সংহতির আহ্বায়ক হাজী গোলাম মোস্তফা নিঝুম পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক নাজমুল গাজী, আলাউদ্দিন চৌধুরী, হারুন গাজী, মোঃ ফারুক হোসেন আকাশ, মোঃ সেলিম শেখ, মোঃ খাজা আহমেদ, জেলা কমিটির সদস্য মোঃ শফি আহমেদ শফি, ইব্রাহিম খলিল, মোঃ জহির উদ্দিন, মোঃ তানভির আহমেদ, মোঃ নাইম গাজী সহ জেলা জাতীয় যুব সংহতির নেতৃবৃন্দ।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি – ০২।

মাসিক চাঁদা পরিশোধ

মাসিক চাঁদা পরিশোধের জন্য বিকাশ একাউন্টের পেমেন্ট অপশন এ গিয়ে 01958368820 এই নাম্বার বা  বিকাশ অ্যাপস থেকে নিচের QR কোড স্ক্যান করে মাসিক চাঁদা পরিশোধ করতে পারবেন বা ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে যেকোন ক্রেডিট/ডেবিট কার্ড দিয়েও দেয়া যাবে বিস্তারিত


This will close in 20 seconds

error: Content is protected !!