(প্রেস বিজ্ঞপ্তি)
জাতীয় পার্টি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল
এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর
ঢাকা, রবিবার, ০৭ আগষ্ট -২০২২ : নেতৃত্ব উন্নয়ন ও গণতান্ত্রিক চর্চা প্রাতিষ্ঠানিকীকরণ এর জন্য জাতীয় পার্টির নেতা-কর্মীদের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে জাতীয় পার্টি ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান এর বনানীস্থ কার্যালয়ে জাতীয় পার্টির পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চীফ অব পার্টি ডানা এম ওল্ডস। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি মুখপাত্র হিসেবে কাজ করবেন।

এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি, সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য মোঃ শফিকুল ইসলাম সেন্টু এবং ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি উপস্থিত ছিলেন।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের পক্ষে ইউএসএআইডি’র ডিরেক্টর ক্রিষ্টিন এম ওয়ালস, ডেমোক্রেসি ইন্টারন্যাল এর ডেপুটি চীফ অব পার্টি লেজলী রিচার্ডস, ইউএসএআইডি’র পলিটিক্যাল এ্যাডভাইজার লুবাইন চৌধুরী মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সিনিয়র ডিরেক্টর আমিনুল এহসান, আব্দুল আলীম এবং ডেপুটি ডিরেক্টর শাম্মী লায়লা ইসলাম উপস্থিত ছিলেন।

খন্দকার দেলোয়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি – ০২