(প্রেস বিজ্ঞপ্তি)

ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ : আজ বৃহস্পতিবার রাত ১০টায় বাংলাদেশ পোষ্ট জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি এবং মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপিকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট, কল্পনাপ্রসুত এবং ষড়যন্ত্রমূলক সংবাদ আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সংবাদে নির্জলা মিথ্যাচার করা হয়েছে। সংবাদটি একটি গভীর ষড়যন্ত্রের অংশ বলেই আমরা মনে করছি। আমরা এমন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রকাশিত সংবাদে জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবকে জড়িয়ে বিএনপির সাথে অর্থ লেনদেনের যে কথা বলা হয়েছে, তা ক্ষমার অযোগ্য আপরাধ। জাতীয় পার্টির জনপ্রিয়তা, জাতীয় পার্টি চেয়ারম্যান ও মহাসচিবের গ্রহণযোগ্যতায় ঈর্শান্বীত হয়ে একটি কুচক্রি মহল ঘৃণ্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

২৪ ঘন্টার মধ্যে মিথ্যা, ভিত্তিহীন সংবাদটি প্রত্যাহার করতে হবে। পাশাপাশি ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের দায়ে ক্ষমা না চাইলে এ ব্যাপারে দেশের প্রচলিত আইনে শীঘ্রই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জাতীয় পার্টি গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাস করে। তাই, গণমাধ্যমের কাছে জাতীয় পার্টি সব সময়ই বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ আশা করে।

খন্দকার দেলায়ার জালালী
জাতীয় পার্টি চেয়ারম্যান এর
প্রেস সেক্রেটারি – ০২

error: Content is protected !!