শোক সংবাদ
ঢাকা -২১এপ্রিল, শুক্রবার, ২০২৩:
জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদারের এপিএস মোঃ জসিম উদ্দিন আজ রাত আনুমানিক সময় ৯ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

আজ এক শোকবার্তায় জসিম উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অনুরূপভাবে এক শোক জসিম উদ্দিন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ জ্ঞাপন করেছেন জাতীয় পার্টির মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। তিনি মরহুমের বিদেহী রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পৃথকভাবে এক শোকবার্তায় জাতীয় পার্টির কো- চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদার গভীরভাবে শোক ও দুঃখ প্রকাশ করে বলেন – জসিম উদ্দিন আমার আমার ছেলের মতো ছিল। তিনি দীর্ঘ দিন ধরে নিষ্ঠার সাথে কাজ করেছে। ভালো দায়িত্বশীল ছেলে ছিল। জসিম এর অকালে মৃত্যু আমি মেনে নিতে পারছি না। ওর বিদেহী রুহের মাগফিরাত কামনা করছি। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। জসিমের স্ত্রী ও ছোট্ট একটি ছেলে বাবা মা ভাই বোন এই শোকাবহ পরিস্থিতি ধর্য্যধারন করার আল্লাহ তৌফিক দান করুন। আল্লাহ ওর জীবনের সকল গুনাহ ক্ষমা করে জানাত বাসি করুন।

জাতীয় পার্টির কো – চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার এর গুলশানের বাসায় কিছু সময় অবস্থান করার পর জসিম উদ্দিন এর মরাদেহনিয়ে বরগুনার উদ্দেশ ঢাকা ত্যাগ করবেন।
মোঃ জসিম উদ্দিন দীর্ঘ দিন যাবৎ কঠিন রোগে ভুগছিলেন। তাঁর চিকিৎসা ভারতে ও বাংলাদেশ চলছিল। আজকের রাত নয়টা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
আগামীকাল শনিবার সকালে বরগুনা জেলার তালতলী উপজেলায় মরহুমের নিজ গ্ৰামের বাড়িতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

বার্তা প্রেরক
এম এ রাজ্জাক খান
দফতর সম্পাদক-২
জাতীয় পার্টি।