(সংবাদ বিজ্ঞপ্তি) তারিখঃ- ঢাকা- ০৫ জানুয়ারী, বুধবার, ২০২২।

জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি গত ১লা জানুয়ারী ‘২০২২ পার্টির ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জাতীয় পার্টির নতুন ওয়েবসাইট www.jatiyoparty.org.bd ও জাতীয় পার্টির ডিজিটাল অটোমেশন সফটওয়্যার এবং Android Apps- এর শুভ উদ্বোধন করেন। এখন থেকে জাতীয় পার্টির বিকাশ মার্চেন্ট (০১৭১১৫৪৬৯৪৬) নাম্বারে ঘরে বসেই পার্টির মাসিক চাঁদা/অনুদান দেয়া যাবে।

এছাড়াও জাতীয় পার্টির ডিজিটাল অটোমেশন সফটওয়্যারের মাধ্যমে কেন্দ্রীয় নির্বাহী কমিটির যে কোন সদস্য মোবাইল ওটিপি কোডের সাহায্যে লগইন করে ঘরে বসে যে কোন ব্যাংকের ক্রেডিট/ডেবিট/প্রিপেইড কার্ড এবং বিকাশ ও অন্যান্য মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পার্টির মাসিক চাঁদা/অনুদান পরিশোধ করলে স্বয়ংক্রিয়ভাবে ঘরে বসেই পেয়ে যাবেন চাঁদা পরিশোধের ডিজিটাল রশীদ এবং মোবাইল এসএমএস । নিজ নিজ প্রোফাইল আপডেট করে ঘরে বসে বিকাশ মার্চেন্ট একাউন্ট – ০১৭১১৫৪৬৯৪৬ বা ডিজিটাল অটোমেশন সফটওয়্যারের মাধ্যমে পার্টির মাসিক চাঁদা/অনুদান প্রদানের জন্য জাতীয় পার্টির সকল স্তরের নেতৃবৃন্দকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

লিংকঃ- https://jatiyoparty.org.bd/app/signin

এছাড়াও সরাসরি বনানীস্থ চেয়ারম্যান কার্যালয়ের ৩য় তলায় যথারীতি চাঁদা/অনুদান প্রদান করা যাবে। উল্লেখ্য- পার্টির উপরোক্ত ওয়েবসাইট ও ডিজিটাল অটোমেশন সফটওয়্যার এবং Android Apps ব্যবহার করে পার্টির সর্বপ্রকার তথ্যও সংগ্রহ করা যাবে। বার্তা প্রেরকঃ-

(মাহমুদ আলম)

যুগ্ম দফতর সম্পাদক,

জাতীয় পার্টি, কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

মোবাইল – ০১৯১১ ৪৪৪৮৮৭।