(প্রেস বিজ্ঞপ্তি)

ঢাকা, শনিবার, ১৭ সেপ্টেম্বর -২০২২ :

বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সিমান্তের নোম্যানসল্যান্ডে অবস্থানরত রোহিঙ্গা শিবিরে মিয়ানমার সোনাদের নিক্ষিপ্ত গোলায় একজন নিহত এবং আরো অন্তত ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় গভীর উদ্বোগ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক বিবৃতিতে নিহতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি। একই সাথে আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, অকারনে নিরিহ রোহিঙ্গা শিবিরে মিয়ানমার সেনাদের গোলা বর্ষনের ঘটনা মেনে নেয়া যায় না। নিপিড়িত রোহিঙ্গাদের ওপর এই হামলা ক্ষমার অযোগ্য। তিনি বলেন, কুটনৈতিক ভাবে রোহিঙ্গা সমস্যার সমাধান করতে ব্যার্থ হয়েছে সরকার। রোহিঙ্গা ইস্যুতে বিশ্ব সম্প্রদায়ের কার্যকর উদ্যোগ নিশ্চিত করতে বাংলাদেশের তেমন কোন সাফল্য নেই।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের মিয়ানমার সরকারের উদ্দেশ্যে বলেন, আঞ্চলিক নিরাপত্তা ও স্থিতিশীলতা বজায় রাখতে সবাইতে সংযত আচরণ করতে হবে। তিনি বাস্তুচ্যুত, রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসন নিশ্চিত করতে মিয়ানমার সরকারের প্রতি আহবান জানান।

খন্দকার দেলোয়ার জালালী

জাতীয় পার্টি চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি – ০২।

মাসিক চাঁদা পরিশোধ

মাসিক চাঁদা পরিশোধের জন্য বিকাশ একাউন্টের পেমেন্ট অপশন এ গিয়ে 01958368820 এই নাম্বার বা  বিকাশ অ্যাপস থেকে নিচের QR কোড স্ক্যান করে মাসিক চাঁদা পরিশোধ করতে পারবেন বা ডিজিটাল সফটওয়্যারের মাধ্যমে যেকোন ক্রেডিট/ডেবিট কার্ড দিয়েও দেয়া যাবে বিস্তারিত


This will close in 20 seconds

error: Content is protected !!