প্রেস বিজ্ঞপ্তি

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষ্যে জাতীয় পার্টি কেন্দ্রীয় ‌ও জেলায় বিভিন্ন কর্মসূচীর সিদ্ধান্ত নিয়েছে
ঢাকা- ২৮ জুন, সোমবার ২০২১
জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি- পল্লীবন্ধুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করার জন্য বিশেষ গুরুত্বের সঙ্গে উদযাপন কমিটিকে নির্দেশনা দিয়েছেন।

কেন্দ্রীয় কর্মসূচী
* ১ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত পাটির দলীয় পতাকা কেন্দ্রীয় কার্যালয়ে এবং চেয়ারম্যানের কার্যালয়ে অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন।
* ১ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র কোরআন তেলাওয়াত এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে ‌।
* পল্লীবন্ধুর মৃ্ত্যুবার্ষিকী কেন্দ্রীয়ভাবে পোষ্টার ছাপানো এবং লাগানোর সিদ্ধান্ত নিয়েছেন।
* ১৩ জুলাই জাতীয় পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহ শীর্ষ নেতৃবৃন্দ পল্লীবন্ধুর মাজার জিয়ারত উদ্দেশ্যে রংপুরে যাবেন।
* ১৪ জুলাই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর মাজারে পার্টির চেয়ারম্যান ও মহাসচিব সহ শীর্ষ নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ এবং ওই দিন রংপুরের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহন করবেন।
* পল্লীবন্ধুর মৃত্যুবার্ষিকীতে দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করবেন।
* ১৫ জুলাই কেন্দ্রীয় কার্যালয়ে পবিত্র কোরআন তেলাওয়াত, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে।
* কেন্দ্রীয় কমিটির উদ্যোগে ১৬ জুলাই যমুনা ফিউচার পার্ক মিলনায়তেন বিকাল ৩টায় স্মরণ সভা অনুষ্ঠিত হবে ‌।
জেলা কর্মসূচী
*১ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত জেলা, উপজেলা, মহানগর, পৌরসভার পাটি অফিসে পতাকা অর্ধনমিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন স্থানীয় নেতৃবৃন্দ।
* জেলার নেতৃবৃন্দের স্ব-উদ্যোগে লিফলেট, পোষ্টার, ফেস্টুন ছাপানো এবং লাগানোর সিদ্ধান্ত নিয়েছে
* প্রতিদিন পল্লীবন্ধুর রুহের মাগফিরাত কামনায় কুরআন তেলোয়াত, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে জেলা , মহানগর,উপজেলা ও পৌরসভায় ।
* ১৪ জুলাই জেলা, উপজেলা ,মহানগর ও পৌরসভায় কুরআন তেলোয়াত, দোয়া মাহফিল ও দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হবে।
* ১৬ জুলাই পল্লীবন্ধুর স্মরণে জেলা, উপজেলা ও মহানগর, পৌরসভায় স্মরণ সভা অনুষ্ঠিত হবে।

উপরোল্লেখিত সকল কর্মসূচি জাতীয় পার্টির সর্বস্থরের নেতা ,কর্মী ও ভক্তদের শারীরিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্য বিধি মেনে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন করার জন্য বিশেষভাবে আহ্বান জানিয়েছেন জাতীয় পাটির মহাসচিব জিয়া উদ্দিন আহমেদ বাবলু।

(দেশের করোনা সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত পরিবর্তন হতে পারে)

বার্তা প্রেরক
এম এ রাজ্জাক খান
দফতর সম্পাদক-২
জাতীয় পার্টি
০১৭১২৫৮৩৬৬৪